৭:১১ অপরাহ্ণ - মঙ্গলবার, ২০ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / পৌর নির্বাচন সুষ্ঠু না হলে এর দায়ভার সরকারকেই নিতে হবে : খন্দকার মাহাবুব হোসেন

পৌর নির্বাচন সুষ্ঠু না হলে এর দায়ভার সরকারকেই নিতে হবে : খন্দকার মাহাবুব হোসেন

mahbub hossain  12.12.15ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে জাতীয়তাবাদী কর্মজীবী দল আয়োজিত এক আলোচনা সভায় বিএনপি চেয়াপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহাবুব হোসেন বলেছেন, পৌর নির্বাচন সুষ্ঠু না হলে এর দায়ভার সরকারকেই নিতে হবে।

সরকার ও নির্বাচন কমিশনকে উদ্দেশ্যে করে তিনি বলেন, পৌর নির্বাচন সুষ্ঠু করে দেখিয়ে দেন আপনারা জনগণের মতামতকে গ্রহণ করেন। জাতীয় ও সিটি নির্বাচনের পুনরাবৃত্তি করলে জনগণ আপনাদের ঘৃণা করবে।

প্রধান নির্বাচন কমিশনারকে উদ্দেশ্যে করে খন্দকার মাহাবুব হোসেন বলেন, সরকারের চাপে সুষ্ঠু নির্বাচন করতে না পারলে সরে পড়েন। তাহলে আপনাদের মুখ রক্ষা পাবে। জনগণকে বলুন- আপনারা সরকারের অশুভ চাপের কারণে নির্বাচন সুষ্ঠু করতে না পেরে সড়ে গেছেন।

তিনি আরও বলেন, দেশে জনগণের সরকার না থাকলে গণতন্ত্রে বাধা হয়ে দাঁড়ায়। আর গণতন্ত্র বাধা হলে উগ্রপন্থার আবির্ভাব হয়। আর তখন প্রশাসন দিয়ে দেশে শান্তি রক্ষা করা যায় না।

বিএনপি চেয়ারপারসনের এই উপদেষ্টা বলেন, সরকারের পায়ের নিচে মাটি নেই। সরকার উন্নয়নের নামে জনগণকে ধোঁকা দিচ্ছে। উন্নয়নের ধুয়া তুলে শেষ রক্ষা করতে চায়। তবে তাদের শেষ রক্ষা হবে না। অতীতে অনেক সরকার উন্নয়নের ধুয়া তুলেও ক্ষমতায় টিকে থাকতে পারেনি।

মহান বিজয় দিবস উপলক্ষে ‘আজকের গণতন্ত্র ও বর্তমান প্রেক্ষাপট’ শীর্ষক এ সভা পরিচালনা করেন আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক মো. আলতাফ হোসেন সরদার।

আয়োজক সংগঠনের সভাপতি হাজী মো. লিটনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন- জাতীয় গণতান্ত্রিক পার্টির সভাপতি শফিউল আলম প্রধান, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক জয়নুল আবদিন ফারুক, যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents